১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৩২

,

দুই মাসেই ভাঙল প্রেম

বিশেষ প্রতিনিধি

বিশেষ প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২৩ ১২:১৯ অপরাহ্ণ

কোরীয় অভিনেতা আন বো হিয়ান ও ব্ল্যাক পিঙ্কের গায়িকা জিসু। ছবি: আইএমডিবি
কোরীয় অভিনেতা আন বো হিয়ান ও ব্ল্যাক পিঙ্কের গায়িকা জিসু। ছবি: আইএমডিবি

কোরীয় অভিনেতা আন বো হিয়ানের সঙ্গে ব্ল্যাক পিঙ্ক তারকা জিসুর প্রেমের সম্পর্কে ইতি ঘটেছে। প্রেমের সম্পর্কের খবর প্রকাশ্যে আসার দুই মাসের ব্যবধানে বিচ্ছেদের পথে হাঁটলেন তাঁরা। খবর ইয়োনহ্যাপের

তবে বিচ্ছেদের কারণ এখনো জানা যায়নি। চলতি বছরের আগস্টে তাঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। বিষয়টি নিয়ে আলোচনার মধ্যে দুজনের এজেন্সি প্রেমের বিষয়টি নিশ্চিত করেছিল। তার মাস দুয়েক পরই বিচ্ছেদের খবর এল।

জিসু
জিসু। ছবি: ইনস্টাগ্রাম

ক্যারিয়ারের শুরুতে অভিনয়ে পাওয়া গেছে জিসুকে; ‘দ্য প্রডিউসারস’ সিরিজে ক্যামিও চরিত্রে তাঁকে দেখা গেছে। পরের বছর ২০১৬ সালে তাঁর গানের ক্যারিয়ার শুরু হয়।
এ বছর মার্চে ব্ল্যাক পিঙ্কের বাইরে জিসুর প্রথম একক অ্যালবাম ‘মি’ মুক্তি পায়। মাত্র দুই দিনের কম সময়ে এটি এক মিলিয়নের বেশি বিক্রি হয়। বেস্ট সেলিং অ্যালবামের তালিকায় জায়গা করে নেয়।

অভিনেতা ও মডেল আন বো হিয়ান
অভিনেতা ও মডেল আন বো হিয়ান। ছবি: আইএমডিবি

কোরীয় অভিনেতা, মডেল ও টেলিভিশন ব্যক্তিত্ব আন বো হিয়ান বক্সিংয়ে দক্ষ হলেও ইচ্ছা ছিল মডেল হওয়ার। ১৮ বছর বয়সেই মডেলিংয়ে নাম লেখান। ২০১৪ সাল থেকে তিনি অভিনয় শুরু করেছেন।
‘ডিসেনড্যান্টস অব দ্য সান’, ‘হার প্রাইভেট লাইফ’, ‘মাই নেম’ সর্বশেষ মুক্তি পাওয়া ‘সি ইউ ইন মাই নাইনটিন্থ লাইফ’সহ বেশ কিছু কাজে প্রশংসা কুড়িয়েছেন।

আরও পড়ুন

Scroll to Top