২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৫৪

, ,

পিরোজপুরে ইসলামী ব্যাংক কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি

বিশেষ প্রতিনিধি

অক্টোবর ২২, ২০২৩ ৭:৩১ পূর্বাহ্ণ

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ইসলামী ব্যাংক মিয়ারহাট শাখার অফিস সহকারী মো. ইকবাল হোসাইন।

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ইসলামী ব্যাংক মিয়ারহাট শাখার ইকবাল হোসেন নামের এক অফিস সহকারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যার পর মিয়ারহাট বাজারে বাহাউদ্দীন বুলবুল বিল্ডিংয়ের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ইকবাল (২৬) চট্টগ্রামের পুটিয়া উপজেলার হায়দাহঞ্জের আব্দুল নবির হোসেনের ছেলে। তিনি ওই রুম ভাড়া নিয়ে একা থাকতেন।

ইকবালের পাশের রুমে ভাড়া থাকা মো. নাইম নামের এক যুবক জানান, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে তাকে (ইকবাল) সর্বশেষ রুমে ঢুকতে দেখা গেছে। সারা দিনে তাকে দেখতে না পেয়ে কৌতূহল হয়। কারণ, তাকে সকাল ৯টার বেশি কখনো ঘুমানো থাকতে দেখেনি কেউ। তাই রুম বন্ধ দেখে রুমের দরজায় কড়া নেড়ে কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না।

একপর্যায়ে ঘরের মালিকের বড় ভাইকে ডেকে বিষয়টি জানানো হয়। এরপর তিনি ডাকাডাকির পর দরজার নিচে ভাঙা স্থান দিয়ে তাকালে তার পা ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। বিষয়টি পুলিশকে জানালে তারা এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

নেছারাবাদ থানার ওসি মো. গোলাম সরোয়ার জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। কী কারণে তিনি আত্মহত্যা করেছে, সঠিক কারণ জানা যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে রোববার (২২ অক্টোবর) সকালে মরদেহ পিরোজপুর মর্গে পাঠানো হবে।

আরও পড়ুন

Scroll to Top