১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:০৩

, , ,

কুমিল্লায় যুবলীগ নেতা রুমি’র উন্নয়ন সমাবেশ ও গণমিছিল

বিশেষ প্রতিনিধি

বিশেষ প্রতিনিধি

অক্টোবর ২২, ২০২৩ ৭:৪১ পূর্বাহ্ণ

কুমিল্লায় যুবলীগ নেতা রুমি’র উন্নয়ন সমাবেশ ও গণমিছিল

শেখ হাসিনা’র সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে উন্নয়ন সমাবেশ ও গণমিছিল করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহসম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি।

আজ ২১ অক্টোবর, শনিবার বুড়িচং উপজেলার রাজা বাজার ইউনিয়নে কয়েক হাজার নেতা কর্মী নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উল্লেখযোগ্য উন্নয়নমূলক কার্যক্রমের লিফলেট বিতরণ করেন এবং তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী হিসেবে ব্যাপক গণসংযোগ করেন।

এহতেশামুল হাসান ভূইয়া রুমি বলেন, বুড়িচং ব্রাহ্মণপাড়ায় আমার মেধা, আমার পরিশ্রম, আমার শিক্ষাগত যোগ্যতা এবং আমার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের মাধ্যমে আমি জননেত্রী শেখ হাসিনার সবচেয়ে সুগন্ধযুক্ত ও সবচেয়ে মেধাবী ফুলটি হতে পারি- এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত।

তিনি বলেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন আর অগ্রগতি। শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। রাত-দিন সবসময় যুবকরাই পারেন প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে এবং নৌকায় ভোট সংগ্রহ করতে। তাই আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় রাখতে নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনার বিকল্প নেই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় যাকেই নৌকা-মার্কার প্রার্থী হিসেবে মনোনীত করবেন তার পক্ষেই আমরা সর্বাত্মকভাবে নিরলস পরিশ্রমের মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী করব ইনশাআল্লাহ।

 

আরও পড়ুন

Scroll to Top