২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৫৬

, , ,

ঘর থেকে বোনকে তুলে নিয়ে হত্যা, ভাইকে কুপিয়ে জখম

বিশেষ প্রতিনিধি

বিশেষ প্রতিনিধি

অক্টোবর ২২, ২০২৩ ৭:০১ পূর্বাহ্ণ

লাশ উদ্ধারের খবরে ঘটনাস্থলে এলাকাবাসীর ভিড়।
লাশ উদ্ধারের খবরে ঘটনাস্থলে এলাকাবাসীর ভিড়।

চুয়াডাঙ্গার দামুড়হুদার দর্শনায় মনজুরা খাতুন মিম (৩২) নামের এক নারীকে রাতে তুলে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন তার ভাই আলমগীর হোসেন (৩০)। শনিবার (২২ অক্টোবর) রাতে মোহাম্মদপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মনজুরা খাতুন মি‌মের লাশ তার বাড়ির পাশের বেগুনক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। আহত আলমগীর আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয়রা জানান, শনিবার রাত আটটার দিকে বেশ কয়েকজন দুর্বৃত্তরা দর্শনা মোহাম্মদপুরের আলমগীরের বাড়িতে আসে। এ সময় আলমগীরকে বাড়ি থেকে তুলে নিয়ে যেয়ে হাত-পা বেঁধে পাশের মাঠে রাখে। এ সময় তার বোন মনজুরা খাতুন প্রতিবাদ করলে তাকে ধরে তুলে নিয়ে যায়। রাতভর নিখোঁজ থেকে সকালে তাদের বাড়ির পাশের বেগুনক্ষেতে মনজুরার বিবস্ত্র লাশ পাওয়া যায়।

খবর পেয়ে সকালে চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার দ‌ামুড়হুদা সা‌র্কেল জাকিয়া সুলতানা ও দর্শনা থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে চুয়াডাঙ্গার দামুড়হুদা সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মনজুরা খাতুনকে রাতে তুলে নিয়ে যেয়ে হত্যা করা হয়েছে। তার ভাইকে কুপিয়ে‌ছে। ঘটনাস্থল থে‌কে মনজুরার লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা মর্গে পাঠানোর প্রক্রিয়া চল‌ছে। ঘটনার রহস্য উন্মোচনের জন্য পুলিশের বিশেষ টিম কাজ করছে। খুব শিগগিরই আসামিদের আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন

Scroll to Top